Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Tragedy Others

3  

Partha Pratim Guha Neogy

Tragedy Others

ভুলে যাও

ভুলে যাও

1 min
186


তোমার ছবির ফ্রেমে জমানো ধুলো

বুঝিয়ে দেয় ,

কাছে এলেও কতটা দূরে চলে যাওয়া যায় ।

নারকেল পাতার ঘাড় দোলানো নিঃশ্বাসে যে কথা ,

শুনবে বলে

আকাশের বুকে মাথা রেখে অপেক্ষায় শুয়ে ছিল চাঁদ ;

শোনা হয়নি , শোনা হয়নি কিছুই ।

শ্রান্ত নুয়ে পড়া রাতে

ক্লান্ত ঘড়ির চোখ

কখনো উল্টো ঘোরেনা ।

বেঁচে থাকার আর এক নাম -

পদ্ম পাতার পদাবলী ;

প্রিয়া ,

ভুলে যাও আমি তোমার ছিলাম কখনো ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy