Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Roy

Abstract Romance

3  

Riya Roy

Abstract Romance

ভালোবাসা ও ভাষা

ভালোবাসা ও ভাষা

1 min
215


চোখের কিনার থেকে বয়ে চলা

 কোলাহল মিশে যায় মিছিলে,

আদর পাখি ওড়ে আকাশের নীলে।

বাকি থাকে আরো কথা ;

হিসেব থাকে না ঠিক ভুল,

শহর জুড়ে উঠেছে জেগে 

রঙিন শিমূল।


রাত দুপুরে আগল ভাঙে ;

ঝাপসা নামে ঘর,

আগুন দরদাম

 মূহুর্ত গুলো স্বার্থপর।


তোমায় খুঁজিনি বহুক্ষন;

হাঁটতে হাঁটতে দীর্ঘ পথ--------

হারিয়ে গেছি বারবার,

সময় যাচ্ছে পুড়ে ধীরে ধীরে,

ভালোবাসা পেয়েছে ভাষা

 অগোছালো অনুভূতির ভীড়ে। 



Rate this content
Log in

Similar bengali poem from Abstract