rimir kolom

Romance Fantasy

3  

rimir kolom

Romance Fantasy

ভালোবাসি

ভালোবাসি

4 mins
194



ওর সাথে না থেকেও ,ওর সাথে থাকি

ওর কথা ভাববো না ভেবেও, ওর কথায় ভাবি।

কারণ হয়তো একটাই ! ওকেই ভালোবাসি।


উফফ কী বিরক্তি লাগছে ( গরম কাল দুপুর বেলা শুয়ে শুয়ে ফোন ঘাটতে ঘাটতে বলে রিমি) ইনস্ট্রা তে হটাৎ করে একটা প্রোফাইলে চোঁখ আটকে যায় রিমির কালো শার্ট হালকা দাড়ি, প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে দাড়িয়ে আছে একটা ছেলে । প্রোফাইলটা দেখেই ভাবল বাবাহ! বেশ সুন্দর দেখতে তো ঢুকেই দেখি একবার । প্রোফাইল ঢুকে দেখে বায়ো তে লেখা মিউজিশিয়ান, গুটিটারিস্ট, মোট কথা বাঙালি বেশ আর কি চাই ।

রিমি – কি করবো🤔 ফলো করেই দী তারপর দেখা যাবে এমনিতেও ল্যাদ খর জীবন । ফলো করে ঘুমিয়ে পড়ে রিমি ।

চুলুন তাহলে রিমি যতখন ঘুমোচ্ছে রিমির ব্যাপারে একটু বলে দী আপনাদের ।রিমি হলো গিয়ে গান পাগল একটি মেয়ে । ছোট ছোট চুল চোখে অভাল ফ্রেমের চশমা মুখটা গোল একেবারে । শুধু একটু খামকেয়ালি পনা আছে।

রিমির ফোন টিং টিং করে নোটিফিকশান এলো ।আওয়াজ শুনে উঠে দেখে ,ফলো ব্যাক করেছে ছেলেটা। ছেলেটার নাম ভাবুক সেন( আসল নামটা না জানায় থাক) ।

  এইবার চূড়ান্ত মুহূর্ত এবার ম্যাসেজ কে পাঠাবে । এইসব ভাবতে ভাবতে ফনের স্ক্রিনে আরেকটা দেখলো hi😊 লেখা আর সাথেবএকটা ইমজি । দেখে ভাবি কি লিখবো এইবার আমি ও রিপ্লাই দিলাম hii😊। তারপর কি করি, কি পড়ছি, কোথায় পড়ি এইসব কথা বার্তা চললো কিছুদিন । সকালে good morning 🌞আর রাত্রে good night 😴 ম্যাসেজ টা কেমন যেনো দুজনের অভ্যাস হয়ে গেছিলো। একদিন দীপ বললো এই গান শুনবি, রিমি – হ্যা শুনবো। ইনস্টাগ্রামে গান পাঠাতে পারবো না🙁। রিমি – ওয়াটসঅ্যাপ আছে তোর? দীপ – এই যুগে কার ওয়াটসঅ্যাপ নাহ থাকে তুই বল তো🙂। রিমি – হুঁ ঠিক আচ্ছা দিচ্ছি দারা। এইভাবেই দুজনের মধ্যে নাম্বার অদবদল হয়।

 রিমি এক বোরিং সন্ধায় দীপ কে ওয়াটসঅ্যাপ ম্যাসেজ করলো -এইই কি করছিস? দীপ – কিছুই না!।তুই?

রিমি – বোর হচ্ছি ।( রিমি মনে মনে যেন চাইল যে দীপ বলে কল করবো) এইসব সাত পাঁচ ভাবতে ভাবতে কল এলো একটা ।দীপ লেখা আছে সঙ্গে সঙ্গেই ফন টা তুললো তারপর রিমি বললো হ্যালো

দীপ – বলো। রিমি – গান শোনা।দীপ – কি গান শুনবি বল। রিমি – তোর যা ইচ্ছা 😌। দীপ – গান শুরু করলো “আমাকে নাও” গান টা শুনতে শুনতে রিমি একটা অন্যমনস্ক হয়ে বললো (প্রহরশেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস–তোমার গানে শুনেছিলাম আমার সর্বনাশ।।😌 মনে মনে )

দীপ – গান শেষ করে বললো কি রে মুড ঠিক হলো,

 রিমি – তুই গান গাইবি আর মুড ঠিক হবে না এটা কি হতে পারে ।

আরও শোনা!

দীপ – এই বার কাল শুনবি । একদিন বেশি শুনতে নেই।

এইই রিমি ( মা ডাকলো) আর কতক্ষন ছাদে বসে কাটাবি নিচে আই এরপর ।রিমি - চল টাটা বাই কাল শোনাবি।দীপ – হুঁ বাই।

এরপর মা কে বলে আসছি মা।

প্রতিদিনের কাজের চাপের পর এই সন্ধার সময় টুকু সবচেয়ে ভালো লাগার সময় হয়ে গেছিলো দুজনের। প্রায় 7 মাস এইভাবেই কেটে গেলো। সবঠিকই চলছিল একদিন দীপ হটাৎ সন্ধায় প্রতিদিনের মত ফন করতে করতে বলল – রিমি একটা কথা বলব? রিমি – হুঁ বল! দীপ – বলছিলাম আমাদের এই ফন করা টাকে অভ্যাস করে নিস না ,কিন্তু পরে কষ্ট পাবি।

রিমি – নাহ নাহ অভ্যাস কেনো করবো। সেইদিন রাত্রে রিমি বোঝালো নিজের মন কে যে দীপ ভালোবাসে না আমাকে আর বলবো না কথা ভাববো নাহ আর ওর নিয়ে ।তারপর আর সেইরম ভাবে দুজনের মধ্যে কথা হয় নি বেশি ।যেনো হটাৎ করে অজানা একটা ঝড়ে সব উড়িয়ে দিল। আমি ( রিমি) এখনো ভালোবেসে যায় ।এই অপেক্ষায় যে একদিন দীপ ফন করবে আর বলবে যে আমি ভালোবাসি তোকে।

দু বছর পর।

অনেক কিছুই বদলে গেছে এখন শুধু রিমির দীপ এর প্রতি প্রেম টা বদলে যায় নি ।অনেক বার নাম্বার ফন থেকে ডিলিট করে দিয়েছে কিন্তু আবার সেভ করতে হয়েছে হয়তো ভালোবাসা এরমই হয়। রিমি একদিন অনেক সাহস জুটিয়ে দীপ কে ফন করে দেই ।দীপ – হ্যালো কেমন আছিস! রিমি। ।রিমি – ভালো আছি। অভিমানের সাথেই বলি আমি। দীপ – কি হয়েছে তোর?

 রিমি – কই কিছু না তো (অভিমানের পাহাড় টা যত বড়ই হোক না কেনো ভালোবাসার মানুষটা একবার কি হয়েছে বলেই সব গলে যায়) । দেখ আমার তোকে কিছু কথা জানানোর ছিলো

আসোলে জানিস তো! আমি কথা ঠিক গুছিয়ে বলতে পারি না তাও চেষ্ঠা করেছি ।আসলে তোকে ম্যাসজ করব  ভাবি  ,কিন্তু রিপ্লাই দিবি কি না ভেবে করি না। কল করবো ভাবি , কিন্তু তুলবি কি না তাই আর করি না ।😌🙃

মনে তোর সাথে আমি ট্যালি প্যাথি তে কথা বোলে যায় কিন্তু তোর কাছ পর্যন্ত পৌঁছায় না !

 আসোলে অনেক দিন থেকেই ভাবছি বলবো কিন্তু সাহস করে উঠতে পারি নি। আজ তাই সাহস করে বলেই ফেললাম।

আমর তোকে ভাল লাগে।

ব্যস্ত তোমার জীবন , ক্লান্ত আমার মন তোমার কথাই ভাবে সারাক্ষণ ।

তোকে আমার ঠিক প্রতিদিনের সকালে উঠে দূধ চা এর মত ভালো লাগে । মনখারাপ এও তোকেই চাই আর মন ভালোতেও তোকেই চাই শুধুই তোকে

দীপ – কিছুক্ষন চুপচাপ থেকে বলে আমার ও তোকে খুব ভালো লাগে ভয় এ বলতে পারি নি শুধু । তুই শুধুই আমার। তারপর দীপ “মন তোকে ছুঁয়ে দিলাম গান টা করে”  আর তাদের কথোপকথন চলতে থাকে।

আপনারা নিশ্চয়ই এইবার ভাবতে বসলেন যে তাদের বয়স কত তারা কি কাজ করে , কিছু কথা না হয় অজানাই থাক।।

আর ওদের পেশা নেশা এখন একটাই ভালোবাসা। আপনি যদি কাউকে ভালোবাসেন তাহলে বলেই ফেলুন আজ হয়তো দেখবেন সেও আপনাকে ভালোবাসে।❤️😊

 

লেখায় – রিমির কলম

 


Rate this content
Log in

More bengali story from rimir kolom

Similar bengali story from Romance