Swagata Chakraborty

Drama Tragedy

0.2  

Swagata Chakraborty

Drama Tragedy

একটি অসমাপ্ত গল্প

একটি অসমাপ্ত গল্প

2 mins
5.8K


ছেলেটি র নাম ছিলো অনুভব আর মেয়েটির নাম ছিলো সাগরিকা। অনুভব বই পরতে খুব ভালবাসে আর সাগরিকা ভালবাসে রান্না করতে।

দুজন খুব আনন্দে খুশিতে মজা করে দিন কাটছিল । দুজন ছিল একে অপরের পরি পুরক। ছিলো ভালবাসা বিশ্বাস ।

হঠাত জীবন টা পাল্টাতে শুরু করল:

সাগরিকা- আজ আমার জন্মদিন তুমি একবার wish ও করলেনা?

অনুভব-sorry খেয়াল ছিলনা।

এই করে কেটে গেল কিছু দিন মান অভিমান এ।

অমুভব- তুমি অনন্য কোথাও বিয়ে করে নাও ।

সাগরিকা-হঠাত? এসব কেন বলছো?

অনুভব- আমার তো নিজেরই স্থিরতা নেই কোন ভরসা তে তোমাকে আটকে রাখব বলো?

সাগরিকা-ভালবাসার ভরসা তে

অনুভব- হয়না এরকম।

দুজনই চুপ হযে গেল। কিন্তু কেউ কাউক ছাড়া থাকতে পারল না।

কিছদিন পর হঠাত এলো সেইদিন হেডিং অনুভব বাধ্য হয়েছিল সিদ্ধান্ত নিতে।অনুভব কোনোদিন চাইতনা যে ওর জন্ন্য সাগরিকা র জীবন নষ্ট হয়ে যাক । অনুভব বড্ড ভালবাসত সাগরিকা কে কোনো দিনো কষ্টে রাখতে চাএনি ও।

সেদিন ছিলো ওষ্ঠমী দুর্গা পুজো সাগরিকা অনুভব এর এই ignorance সইতে পারছিল না সাগরিকা নিজেই সিদ্ধান্ত নেয় যে আলাদা হবে। বলে দেয় সে অনুভব কে। আলাদা ও হয়ে।

কিছু মাস কেটেছে অনুভব এর জন্মদিনে সাগরিকা ওকে শুভেচ্ছা পাঠা এ।

আবার কথা শুরু হয়ে ওদের কিছু মাস পর ওরা বোঝে যে এরম্ভবে থাকা সম্ভব না কারন ওরা ভালবাসে এখুন একে অপরকে তাই আবার অনুভব বলে বোঝাতে লাগে সাগরিকা কে প্রথমে আবার ও বুঝতে চাএনি সাগরিকা কিন্তু অনুভব এর জন্ন্য বুঝতে হয়ে তাকে আবার আলাদা হয়ে তারা আর এইবার হয়েছে হযেত সারা জীবনের ই জন্য।

এইভাবেই শেষ হয়ে তাদের অসমাপ্ত ভালবাসার গল্প। হযেত তারা আজ ও ভালবাসে দুজন দুজন কে কিন্তু কোনোদিন এক হতে পারবেনা তারা। বেচে থাকুক ওদের ভালবাসা দুরে থেকেও।


Rate this content
Log in

Similar bengali story from Drama