Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Fantasy

4  

Partha Pratim Guha Neogy

Fantasy

মধ্য রাতের ভালোবাসা

মধ্য রাতের ভালোবাসা

1 min
1.4K


এখনো রজনীগন্ধার সুগন্ধ ফুরায়নি,

কুঁড়ি গোলাপটি ফোটার জন্য প্রস্তুত

বাগানের এক কোণে লুকিয়ে থাকা ডালে।

শুধু আমার প্রিয়া কাঁদছে বলে

আমার ঘুম আসেনি-

প্রেমের স্বপ্নটা ভেঙে যায় মেঘেদের অশ্রু-জলে।

ধীরে চলা শম্বুক পায়ে পায়ে ভালবাসার

যাত্রা,

অনেকে পলাশকে মালা গেঁথে পরেছিল

গাছতলার শুকনো ঘাসের বুক থেকে কুড়িয়ে......

কোথাও আশ্রয় মেলে নাই-

একাকী নীরবে মেঘের পিছনে লুকাতে চায়,

শুধু মিথ্যে আশ্বাসের তারকায়।

কখন অস্ত গেছে, ভোরের সূর্য!

এখন মধ্য রাতের চাঁদও যেতে বসেছে,

তাই অশ্রু সজল বারিধারা নামে নয়ন-জুড়ে।


Rate this content
Log in