Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Mita Saha

Romance Tragedy

4.8  

Mita Saha

Romance Tragedy

রঙিন শুভ্রতা

রঙিন শুভ্রতা

1 min
630


ঘূণ ধরে যাওয়া কাঠের মত নিস্তেজ দিন রাত্রি, 

নস্টালজিয়ায় উঁকি দিয়ে যায় 

রঙিন অতীত, সাতরঙা খুশি, টুকরো হাসি, 

স্পন্দিত মন করে ক্রন্দন, 

জীবন তোমায় আজও ভালবাসি। 


বৃষ্টি মাঝে রোদের উঁকিঝুকি, রামধনু রঙে 

সাজানো হৃদয়, মুক্ত হাসি, সিঁথি ভরা সুখ, 

রিনিরিনি সুরে কম্পিত হাত, 

নিজেকে হারাই অবলীলায়। 


ক্রমে ফিকে হয় রামধনু রঙ

অঙ্গ পোড়ে প্রখর সূর্যতাপে। 

চলে যায় দিন অনন্ত প্রতীক্ষায়, 

দিয়ে যায় পবিত্র সাদা থান ছিনিয়ে নিয়ে 

রঙের শেষ চিহ্নটুকু বিনা অনুতাপে। 


অবাধ্য সে পড়ে থাকে তবু মনের অবশেষে, 

চোখের তারায়, নি:শ্বাসে প্র:শ্বাসে। 

জানানো হয় না, বোঝে না সমাজ

সব রঙ গুলি মিলে মিশে থাকে 

একাকী শুভ্রবেশে। 



Rate this content
Log in