Md Bakibillah

Others

5.0  

Md Bakibillah

Others

কুহেলিকা

কুহেলিকা

1 min
903


এখনো নিশুতি রাতে

ঝুম ঝুম নূপুর বাজে,

"ফুসারাটির"গোরস্থানের

নিঝুম মাঠময় ---

প্রতি পূর্ণিমা আর অমাবস্যার রাতে!


অপঘাতে মৃতরা সব

খুঁজে ফেরে কাকে যেন

রক্তের পিপাসায়----


সম্মোহন পটু অতৃপ্ত আত্মারা সব

সাদা ওড়নার ঘোমটা টেনে

চষে ফেরে চারধার ----!

গল্প কথা নয়,

দেখেছে অনেক জনে .....


ধর্ষিত রোকেয়া, আসমারা 

মরেছিল বিষ পানে,

ওরাই নাকি, 

ধর্ষকের খুঁজে ফেরে, 

দিকে দিকে .......


তার সাথে,

ওঝা আর গুনিনের 

তাবিজের ব্যবসা চলে,

ভৌতিক কুহেলিকা মাঝে ----!!!


Rate this content
Log in