Siddhartha Singha

Abstract

2  

Siddhartha Singha

Abstract

সম্পর্ক

সম্পর্ক

1 min
461


আমি তোমার সঙ্গে আর খেলব না। 


তুমি যদি এই ভাবে গাড়ি-রাস্তার মাঝখান দিয়ে হাঁটো

তুমি যদি একের পর এক উপরতলা দেখিয়ে হঠাৎ হঠাৎ বায়না ধরো

তুুমি যদি হেঁশেলের থেকে বেশি পছন্দ করো ড্রেসিং টেবিল


আমি তা হলে তোমার সঙ্গে আর কখনও, কোনও দিন খেলব না।


খেলতে খেলতে বালির স্তূপে বানানো ঘর

আমি একদিন বালিতেই আড়াল করে ফেলব।


Rate this content
Log in