Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudip Bag

Others

4  

Sudip Bag

Others

প্রজাপতির ছড়া

প্রজাপতির ছড়া

1 min
1.0K


ফুলের গন্ধে ফুলের রন্ধ্রে আমাদের দিন কাটে,

রোজ সকালে ফুলের খোঁজে আমাদের চাঁদি ফাটে।

এ ফুল সে ফুল ঘুরে ফিরে রোজ মধুর খোঁজ করা,

নিত্য নতুন ফুলের খোঁজে দিন যে হলো সারা।

কোথায় বনে মধুভরা ফুল ফুটে আছে সকালে,

দেরি হলে মৌমাছি সবই নিয়ে যাবে আঁচলে।

তাই আর নয় দেরি যেতে হবে সত্বর ফুলেদের কাছে,

যেথায় মোদের সব সখা সখী দল বেঁধে আছে।

এইবারে একসাথে জমা করি মধু,

তারপর একসাথে খাবো মোরা শুধু।

আমাদেরও জীবনে আছে শুধু তাড়া,

পিছিয়ে পড়লে পড়তে হবে মারা।

জীবনটাকে উপভোগ, সবইতো এখনো বাকি,

সুন্দর ডানাই আমাদের জীবনকে দেয় ফাঁকি।

আমাদের শত্রুরা ওত পেতে থাকে,

অসতর্ক হলে পরে তুলে নেবে তাকে।

আমরা সুন্দর আমরা রঙিন আমরা চরৈবেতি,

আমরা উড়ি আমরা ঘুরি আমরা প্রজাপতি।



Rate this content
Log in