Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Tragedy

2  

Agniswar Sarkar

Tragedy

মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল

মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল

1 min
821


মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল ,

চুপ করে বিছানায় বসে থাকলাম কিছুক্ষণ ।

ধীরে ধীরে মানিয়ে নেওয়ার চেষ্টা করলাম

মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল ।

 

মনটা খুব অস্থির করছে ,

সিগারেটের প্যাকেটে হাতটা দিতেই ছাঁকা খেলাম

তুমি বারণ করেছিলে ।

মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল ।

 

মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল

দুর্ঘটনায় আহত তোমার মুখটা দেখে ।

তুমি আজ আমার কাছে নেই

তবুও মাঝরাতে ঘুমটা হঠাৎ ভেঙে গেল ।।


Rate this content
Log in