Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Siddhartha Singha

Inspirational

3  

Siddhartha Singha

Inspirational

দোহাই আপনার

দোহাই আপনার

1 min
453


ওকে ওর মতো থাকতে দিন।


ওকে বলবেন না--- এখানে এই রং নয়, ওই রং লাগা

এদিক-ওদিক কী দেখছিস? তাড়াতাড়ি চল আকাশে নয়, বইয়ের পাতায় রাখ চোখ।


ওকে ওর মতো থাকতে দিন


দোহাই আপনার, ছেলেটাকে আপনি হাতের পুতুল বানাবেন না।


Rate this content
Log in