Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Agniswar Sarkar

Fantasy

1  

Agniswar Sarkar

Fantasy

বন্ধু মানেই…..

বন্ধু মানেই…..

1 min
1.1K


বন্ধু মানেই বুকের পাশে

হালকা ব্যথা চিনচিন ,

বন্ধু মানেই মনের মাঝে

হ্যাডক আর টিনটিন ।

বন্ধু মানেই ভর দুপুরে

ফুটবল আর ক্রিকেট ,

বন্ধু মানেই স্কুলের ভিতর

পকেট ভরা চকলেট ।

বন্ধু মানে পুকুর ঘাটে

ঢিল দিয়ে ব্যাঙাচি ,

বন্ধু মানে সাইকেল চড়ে

বৃষ্টি ভেজা হাঁচি ।

বন্ধু মানে টিফিন বেলায়

এক ঠোঙা ঝালমুড়ি ,

বন্ধু মানেই ভাবের পাশে 

থাকবেনা কোনও আড়ি ।।


Rate this content
Log in