Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Md Bakibillah

Drama

5.0  

Md Bakibillah

Drama

অন্য প্রেমের গল্প

অন্য প্রেমের গল্প

1 min
1.7K


নামে আমার "মানুষ" আছে,

যুক্ত হয়ে "বন"টা ।

কেউ বা ডাকে "বনমানুষ"

আর, কেউ বা আবার "গোরিলা"।


তোমায়- আমায় তফাৎ কোথায়?

জানি আমি,

বলবে তুমি সভ্যতায় --

বলতে পারো সভ্য তুমি,

করতে পারো বড়াই --।

আমরা কিন্তু , এগিয়ে অনেক

তোমার চেয়ে ভব্যতায় ।


তোমরা মানুষ, শ্রেষ্ঠ প্রাণী

সেটাও মানি --

তোমরা প্রেমের জাল বোন

আমার প্রেম, নিখাদ সোনা

যতই তুমি অট্টহাস !!


ধূসর কোষের আস্তরণে

পিটুইটারির খেলা চলে ।

বন্য খেলা তুমিও খেলো

আমিও জানি খেলতে ভালো।

কিন্তু বলি সভ্য রানী 

অসভ্য এই জন্তুটাই, চাই না শরীর

চাইছে তোমার হৃদয়টা ......।


Rate this content
Log in