Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bipattaran Misra

Others

5.0  

Bipattaran Misra

Others

আনন্দ অশ্রু

আনন্দ অশ্রু

1 min
710


দুঃখে জল আসে চোখে, 

আনন্দে আসে কদাচিৎ। 

হাই স্কুলে প্রথম যেদিন প্রথম হলাম -- 

অশ্রু এলো আনন্দে! 

প্রাথমিকে প্রথম -- ওখানে গিয়ে --

কেউ বলেছিলো --

খাল থেকে নদীতে হারিয়ে যাবে। 

কেউ বলেছিলো --

হারিয়ে না যাক, 

অনুজ্জ্বল হতেই পারে। 

ভয় হয়েছিলো! 

মনের জোর ও হয়েছিলো! 

এক বছর সাধনা করে 

আমি হেসেছিলাম! 

মন বলেছিলো --

আমি পেরেছি, আমি পারি!

খুশির মাঝে সহসা জল!

চেষ্টা করি আটকাতে -- 

পারি না! 

সেই এক কাণ্ড আমার -- 

আজ ও মনে আছে! 

সেদিন অবাক হয়েছি --

আজ বুঝি আনন্দাশ্রু! 


Rate this content
Log in