Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

এমন যদি হতো

এমন যদি হতো

1 min
295


এমন যদি হতো -

শুধু একটা রাত, না ঘুমিয়ে দেখতাম দুজন দুজনকে?

কিংবা যদি অনেক কথা বলে যেতাম

ভাবনা অনেক ভেবে যেতাম আর

অনেকটা বেশি হেসে যেতাম

শুধু একটা রাত -

না ঘুমিয়ে, যদি শুধু দেখতাম দুজন দুজনকে?

এমন যদি হতো -

শুধু একটা দিন, অন্য কিছু না ভেবে

যদি তুমি আমারই কথা ভাবতে?

কিংবা হাতে হাত রেখে পাশাপাশি চলতে ?

অথবা গায়ে গা লাগিয়ে বসে,

মিষ্টি খুনসুটির ফাকে ,কথার মালা গেঁথে যেতে !

শুধু একটা দিন -

অন্য কিছু না ভেবে যদি তুমি আমার কথা ভাবতে l

কিংবা ধরো শুধু একটা বেলা -

না বলা কথায় , ভয় দেখাতে এসে !

জড়িয়ে ধরে বলতে হেসে - " টিপ টা কেনবাঁকা?ক্লান্ত দেহ , শ্রান্ত আঁখি - কাজল নেইতো আঁকা !

শুধু একটা বেলা-

জীবনটাকে মনে হতো সবটাই জাদু খেলা l


Rate this content
Log in

More english poem from Archana Nag

Similar english poem from Classics