Nurul Hoque

Drama

3  

Nurul Hoque

Drama

ফনি

ফনি

1 min
1.2K


ফিরে যাও

যেখানে তোমার বাস

প্রশান্ত সমুদ্র চাই

চাই সুনীল আকাশ


যেই হও তুমি

যতই তোল ক্রুদ্ধ ফনা

আমি কবিতায় সাজাই

তোমাকে নিয়ে আলপনা



Rate this content
Log in