Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy

1  

AYAN DEY

Fantasy

না থাকতো

না থাকতো

1 min
228


না এই মন থাকতো , না মনকেমন থাকতো ।

হতভাগা ভালোবাসার উঁকিঝুঁকি বন্ধও হয় না !

কীসের এত চোখ , ঠোঁটের গবেষণা

যখন সেই ফটোর মেয়েটিকে দেখেই বলবে ,

" হ্যাঁ বেশ পছন্দ হয়েছে । "

চুপচাপ বসে নিজের চরকায় তেল দাও ;

হুঁ শুধু ওর বর্ণনা , ওর গুণকীর্তন !

বলতে তো আর পারবে না আর পারলেও

জীইয়ে রাখতে পারবে না , তবে অত ঔৎসুক্য কেন ?

শোনো হে করে পাওয়া চোদ্দো আনা

আই.টি প্রফেশনাল ,

জানলা ফানলা বন্ধ করে বসো ,

পকেটের জোরও থাকা চাই বুঝলে ?

তুমি মধ্যবিত্ত চললে ভ্যালেন্টাইন মানাতে !

অবোধ , বোকা , মাথামোটা বললেও কম হয় -

বাজারে আজকাল প্রেম কিনতে পাওয়া যায় ,

দু-একটা কিনে শোকেসে সাজিয়ে রাখলেই পারো

তাহলেই আর কাউকে তোমাকে

দুয়ায় ইয়াদ রাখতে হবে না ।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy