Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

2  

AYAN DEY

Abstract

চিনিমাঞ্জা

চিনিমাঞ্জা

1 min
564


নগরের বুকে আজি শমন জারি ,

চিনিসুতো বিকিকিনি বারোয়ারি ।

মরণের তলোয়ার খাপ খুলে ,

নিক প্রাণ সীমাহীন জাত ভুলে ;

তবু উৎসব থেকে যায় স্বার্থের যোগে ,

নির্দোষ মানুষেরা সবখানে ভোগে ।

ওরা আদর করছে ভাবে ঘুড়ির সুতোয় ,

লাটাইয়ে ধরা প্রাণ হাতের মুঠোয় ।

মোটরের বুকে চড়ে যমালোক পাড় ,

গলায় বসে যায় মাঞ্জা এই যার ।

পথচারীর যাত্রাপথে ওড়ে আসে ,

কাচের গুঁড়ো কন্ঠ ভালোবাসে ।

ভাইসব কেন কষো শুধু মৃত্যুপাঞ্জা ,

বর্জন করোই না বরং চিনিমাঞ্জা ।

উৎসব আনন্দ করার প্রিয় জেনো ,

পাপ দূর করে আরও খুশির হ​য় যেন ।


Rate this content
Log in