Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bidisha Rana Payel Chakravorty Thakur

Others Children

4.5  

Bidisha Rana Payel Chakravorty Thakur

Others Children

বৃষ্টি ভেজা বিকেলবেলা

বৃষ্টি ভেজা বিকেলবেলা

1 min
380


টুপ টুপ টুপ বৃষ্টি পড়ে

ওদিকে পানে চল

দেখবি কেমন ছুটছে রাখাল

হাকিয়ে গরুর দল

সারি সারি গাছের পাতা

বিন্দু বিন্দু মুক্ত গাঁথা

বৃষ্টি ঝরায় মুক্ত

বিন্দু থেকে সিন্ধু গড়ে

নদীর একুল ওকূল যুক্ত

বৃষ্টি পড়ে মেঘের কোলে 

সাত রাঙা রং যাচ্ছে খেলে

হেলে দুলে মাখছে সে রং 

মেঘের গায়ে গায়ে

ডিঙি গুলো হেলে দুলে 

ফিরছে গাঙের পাড়ে

গরু গুলো হেলে দুলে 

ফিরছে নিজের ঘরে


        - বিদিশা চক্রবর্ত্তী 

          



Rate this content
Log in