Nikhil Mitra Thakur

Abstract Fantasy Others

3  

Nikhil Mitra Thakur

Abstract Fantasy Others

আমাদের মা

আমাদের মা

1 min
10


ক্রোধেও যার থাকে মায়া,


যে দেয় বটের ছায়া,


অভিশাপও হয় আশীর্বাদ,


চায় না যে ধন্যবাদ,


সেই তো হলো আমাদের মা।


জীবন করে দেয় উৎসর্গ,


সেই তার অপবর্গ,


ভাবে সে সন্তানের কথা,


অবিরত যথা,


সেই তো হলো আমাদের মা।


যার ত্যাগে নেই ভোগ বাসনা,


অনিষ্ট কামনা,


থাকে তাই শুভ সাধনা


সয়ে সব যাতনা,


সেই তো হলো আমাদের মা।



Rate this content
Log in