Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

tina guha roy

Drama

4  

tina guha roy

Drama

মনপাখি

মনপাখি

1 min
1.2K


ভালবাসার মনপাখি-লুকাস না আর

           তোর বদ্ধ হৃদয়ে তাকে,

   দ্বিধার সকল শেকল ছুঁড়ে ফেলে দে       

                  ঐ মরা গাঙের বুকে।


রাজার বাগানের মনভোলানো গোলাপ ছিঁড়ে

            দিতে হবেনা তোকে,

রাঙামাটির পথের ধারে সবুজ ঘাসের

            উপর ফোটা ঐ লাল ছোট্ট ফুলটা

তুলে নিস তুই,ওরে আপনভোলা,

          কোনো এক কাজের ফাঁকে।


চোখের ভাষায় বুঝিয়ে দিস

          মনের যত কথা-

বাউন্ডুলে হৃদয় ফুঁড়ে,মনের গোপন রাস্তা বেয়ে 

           বলনা মনের কথা।


যেদিকপানে দেখবিরে তুই

     আপনি দুচোখ মেলে,

      দেখবি আমি তোর জন্যই

      দাঁড়িয়ে আছি দুহাত মেলে।



Rate this content
Log in