AYAN DEY

Others

1  

AYAN DEY

Others

উইকেন্ড যে এরকম হবে !

উইকেন্ড যে এরকম হবে !

1 min
344


প্রিয় ডায়েরি , ২৮শে মার্চ :


আজ লকডাউনের চতুর্থ দিন । সরকারি নিরিখে আক্রান্তের সংখ্যা ১০০০ ছুঁইছুঁই । মৃত ২০ । পশ্চিমবঙ্গে একই পরিবারে ৫ জনের আক্রান্তের খবর । সব মিলিয়ে মন ক্রমে ভারাক্রান্ত হয়ে উঠছে । উইকেন্ড যে এরকম হবে জীবদ্দশায় - কোনোদিন ভাবিনি । কাজ করতে হয়নি । সকালে ছাতু দুধ আর চিনি মেখে খেলাম অনেকদিন পর । সকালটা কাটালাম একটু অঙ্ক করে । ফেসবুকে মজার পোস্টও দেখলাম সেই চা খাওয়া ভদ্রলোকটিকে নিয়ে । দুপুরে ঠিক খেতে ভালো না লাগলেও খেয়ে নিলাম । দুপুর কাটালাম অসুরের শেষ ৪টি পর্ব দেখে । হিন্দু মিথোলজি নিয়ে এমন গল্প দেখিনি । আটকে রাখলো শেষ অবধি । তবে ওই শেষটা মেলানো গেলো না । আর অনেক অযৌক্তিক বিষ​য় ঢুকে যেতে দারুণ থেকে অবিশ্বসনীয় হওয়া হলো না । বিকেলটা একটা কবিতা লিখলাম । এখন কোনো এক রঞ্জিত মল্লিকের ব​ড়দাদাওলা সিনেমা হচ্ছে একটা চ্যানেলে । আবার গোত্র বলে সিনেমাও শুরু হলো এইমাত্র অন্য চ্যানেলে । বাপরে দুটোই প্যানপ্যানানিতে ভর্তি । তবু গোত্র একটু আলাদা । তবে হলে গিয়ে দেখেছি তাই জানি অদ্ভুত প্লটগুলো । কিন্তু এদিকে আরও মাথাধরানো সিনেমা । যাহোক , অভিজিৎ বাবু , আমাদের সম্প্রতি নোবেলজ​য়ী , নোবেল নিয়ে কিছু কাজ করবেন বলেছেন শুনলাম সরকারের সাথে । এরকম লোকেদের বার্তা সত্যি আমাদের উদ্বুদ্ধ করবে , এটা আহা রেখে শেষ করছি ।


Rate this content
Log in