AYAN DEY

Others

2  

AYAN DEY

Others

অস্থির

অস্থির

2 mins
264


প্রিয় ডায়েরি , ২৯শে মার্চ : আরও একটা লকডাউনের দিন । আজ গোটা দিন খবর দেখছি না । ভালো লাগছে না আর রোগের খবর দেখতে । সকালটা কর্নফ্লেক্স খেয়ে ইউটিউব দেখে কেটে গেলো । স্বল্পব্যঞ্জনে অপরাহ্নে ভোজন যে দারুণ সুন্দর হতে পারে তার নিদর্শন হলো আজকের খাবার । আলু পটলের ভাজিতে ক্যাপসিকাম যোগ করলে স্বাদ যে এতো বাড়তে পারে তা অল্পদিনই হলো জেনেছি । সাথে মুগের ডাল ও ডিম সিদ্ধ । শেষপাতে আমের চাটনি । উফ অসাধারণ ! খাওয়ার একটু আগের কথা বলতে ভুলে গিয়েছিলাম । রবিবারের একটি অভ্যাস আজ কয়েকবছর হলো রবিবার আমায় ১ ঘন্টা বা ২ ঘন্টা আটকে রাখে । মিরচির সানডে সাসপেন্স নিয়ে আমার উন্মাদনা কম নয় । থিম মিউজিক চেঞ্জ হওয়া নিয়ে মন অখুশি হলেও উপস্থাপনা নিয়ে কোনো কথা হবে না । মীরদা , দীপ দা , সোমক দার মতো লোকেদের দুর্দান্ত ভয়েস ওভারে গল্পগুলো অন্য মাত্রা পায় । দুপুরবেলা থেকে গরমটা এতো বেড়ে উঠছে কাল থেকে , প্রাণ অতিষ্ঠ হওয়ার দিন বোধহ​য় এসে গেলো । মনটাও অস্থির হয়ে উঠছে ক্রমশ । ভালো লাগছে না কিচ্ছুই যেন । কী করবো স্থির করতে পারছি না । গল্পের ভালো প্লটও আসছে না মাথায় । শেষটায় বালিশে মুখ গুঁজে শুয়ে পড়লাম জোর করে । খানিক ঘুমিয়ে নিলাম । বিকেলটা টুকটাক টিভি দেখে কাটাচ্ছি । আজ ডার্ক ফ্যান্টাসির মতো ট্রিট বার্স্ট বলে একটা দারুণ বিস্কুট খেলাম । ঝুড়িভাজা দিয়ে চা পান করে আবার টিভি দেখছি । শেষ করার আগে বলি আবারও , প্লিজ ঘরে থাকুন , সুস্থ থাকুন ।


Rate this content
Log in