Agniswar Sarkar

Others

0  

Agniswar Sarkar

Others

প্রথম ঈর্ষা

প্রথম ঈর্ষা

1 min
665


তখন আমি ছিলাম ছাত্র

পঞ্চম শ্রেণির ,

পরীক্ষার ফলে নিজেকে পেলাম

দ্বিতীয় স্থানে ।

বন্ধুর উপর ঈর্ষা ঘনালো

পিছনে থাকায় ,

আবেদন করলাম শিক্ষকের কাছে

খাতা দেখার ।

সেই প্রথম ঈর্ষা অনুভূত

বন্ধুর বিরুদ্ধে ,

দ্বিতীয় থেকে প্রথমের কাকুতি

পরীক্ষার খাতায় । 


Rate this content
Log in