Shilpi Dutta

Classics

2  

Shilpi Dutta

Classics

প্রেমের কথকতা

প্রেমের কথকতা

1 min
505


সারা শহর ভিজছে আজ,

অঝোর ধারার বৃষ্টিতে।

ভিজছে আমার শরীর ও মন,

তোর প্রেমের দৃষ্টিতে।

এলোমেলো চুল, ঠান্ডা হাওয়া,

সবুজ পাতার হাতছানি।

অশ্রু ভেজা চোখের পাতায়,

তোর স্বপ্নের জাল বুনি।

ভিজে শহরের ভিজে রাস্তায়,

তোর পাশে পাশে পথ চলা। 

তোর প্রেমের ধারায় ভিজে যাওয়া আর,

চোখে চোখে শুধু কথা বলা।

বর্ষা ভেজা শহর আর,

অশ্রু ভেজা চোখের পাতা।

বৃষ্টি ভেজা শহরের বুকে,

লিখব প্রেমের কথকতা।


Rate this content
Log in