Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Prosenjit Chattterji

Drama

3  

Prosenjit Chattterji

Drama

কিত্কিত্

কিত্কিত্

1 min
1.5K


স্বতঃস্ফূর্ত নিয়মশৃঙ্খলা আনতে ,

সময়ের বিরুদ্ধে বাজি ধরেছিলাম I

ছুটির আমেজে খুশির মেজাজে ,

নিজেকে নিয়ে খেলা করেছিলাম I


কাজের দিনের বিরুদ্ধে ছুটির টান ,

তার মাঝেতে মন ধরল বাজী I

ভেবেছিলাম সঠিক আমার দাবী ,

জানতামনা এ মনের কারসাজি I


দশায় দশায় দেখলাম কিস্তি মাৎ ,

দফায় দফায় হলাম আমি চিত্ ,

ফাঁক ফোকরে পা পরে গেল ,

যখন একা একা খেললাম কিত্কিত্ I


সময় রইল তার নিজের জায়গায় ,

আমি ধীরে ধীরে হারালাম গতি ,

সেদিনা বাজি রেখে সময়ের বিরুদ্ধে ,

অনুগত হলাম আজ সময়ের প্রতি I


Rate this content
Log in

Similar bengali poem from Drama