Kabita Rakshit

Fantasy

4  

Kabita Rakshit

Fantasy

কালো মেঘ

কালো মেঘ

1 min
276


আকাশে মেঘ ডাকাডাকি করছে

ঘরে ঢুকে যাও।

এক্ষুনি ঝরঝরিয়ে নামবে বৃষ্টি

খিচুড়ি বানাও।

কি সুন্দর করেছে আকাশ

কালো মেঘে ভরেছে।

এসো, জানালায় বসে দেখি

বাতাস যে থেমে গেছে।

কি মনোরম আকাশটা আজ

বিভোর হয়ে গেছে মনটা।

উপরের দিকে ঠায় চেয়ে থাকি

এই বুঝি পড়লো ফোঁটা।

     ----------------


Rate this content
Log in