Shilpi Dutta

Classics

2  

Shilpi Dutta

Classics

হয়তো কোনোদিন

হয়তো কোনোদিন

1 min
414


হয়তো কোনোদিন আকাশের বুক থেকে,

খসে পড়া একমুঠো তারা ছুঁয়ে যাবে পৃথিবীপৃষ্ঠ। হয়তো কোনোদিন পাহাড়ের বুক থেকে,

ঝরে পড়া ঝর্ণা ছুঁয়ে যাবে পর্বতশৃঙ্গ।

হয়তো কোনোদিন বৃষ্টি হয়ে আকাশের বুক থেকে, ঝরে পড়বে সমুদ্রের ঢেউ।

হয়তো কোনোদিন সূর্য হবে রাতের সাথী,

আর চাঁদ গাইবে ভোরের আগমনী।

হয়তো কোনোদিন মন বুঝবে না বলা ভাষা,

হয়তো কোনোদিন চোখ খুঁজবে,

অতি সযত্নে লুকিয়ে রাখা ভালোবাসা।

হয়তো কোনোদিন, হয়তো কোনোদিন........


Rate this content
Log in