Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nikhil Mitra Thakur

Others

3  

Nikhil Mitra Thakur

Others

অনুকবিতা গুচ্ছ

অনুকবিতা গুচ্ছ

1 min
11.9K


আহামরিজোকের ধন নেপোয় মারি,

বুলিয়ে দিয়ে জিয়ন কাঠি;

তাদের বানিয়েছো অনুগামী;

তোমায় বলি যে আহামরি।


চমৎকারী।

সূর্যের আলোর ছায়াপথে গহীন রাতি,

প্রেমের সুরসুরির অন্তরে সহানুভূতি,;

ইঁদুরের পেটে সাপের কামড়াকামড়ি ;

চলছে ভূবন জুড়ে শুধুই চমৎকারী।


বলিহারি

পিছনে জী লাগিয়ে বলি মাতাজী,

পিছনে জী লাগিয়ে বলি বাবাজী;

কারোকে বলি পুরুষ, কারোকে নারী;

তাই, আমি তোমাদের বলি বলিহারি।


Rate this content
Log in