Nikhil Mitra Thakur

Romance

3  

Nikhil Mitra Thakur

Romance

নিশি প্রেম

নিশি প্রেম

1 min
197



নীরব আকাশে তারা, মিট মিট হাসে

নিজ আলোয় জোনাকি, নেচে নেচে ফেরে

সজীব রজনী দেখে, তারে বারে বারে

রাতজাগা পাখি আজ, ফিরে ফিরে আসে।

সারারাত ভালোবাসা, মোর কাছে আসে

ফিসফিস করে বলে, মোরে রাখো ধরে

তোমার হতে এসেছি, জীবনে একেবারে

আমরা দুজনে শুয়ে, চেয়ে আছি কাশে।


(ষটক)

কতদিন পরে এলে, তুমি মোর কাছে

রজনী না হোক শেষ, প্রাতে দুখ আছে

ছাড়তে চাইনা আর,শেষ ভোর রাতে

রাখবো ধরে তোমায়, প্রেম ধারাপাতে

হারিয়ে যাবো তোমার, সাথে শুভ রাতে

যতো হোক অপযশ, পিছাবো না তাতে।





Rate this content
Log in