Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nikhil Mitra Thakur

Others

3  

Nikhil Mitra Thakur

Others

একাকীত্বের যাত্রী

একাকীত্বের যাত্রী

1 min
198


 নিরবে, নিস্তবে আছে অন্তর কুঁকড়ে,

চিন্তা আসে না,

ভাব আসে না,

চেতনার সমুদ্র একাকীত্বের কামড়ে।

সব হয়ে গেছে ছাই ক্রোধের দহনে,

অনুভতি শূণ্য

অনুমতি শূণ্য

বিরহ-বিধুর চেতনা শঙ্কিত শমনে।

আছে যা কিছু অন্তরে কুন্ডলী পাকিয়ে,

তার আদি নেই,

তার অন্ত নেই,

রসদের অভাবে বর্তমান আছে ঘুমিয়ে।

যন্ত্রণা মুখর ঝড় বয় সকাল-দুপুর -রাত্রি,

সহানুভূতি নাই,

সমানুভূতি নাই,

আমরা সবে একাকীত্বের যান বোঝাই যাত্রী।



Rate this content
Log in