KAJOL MANDAL

Others

2  

KAJOL MANDAL

Others

পূজো তুমি

পূজো তুমি

1 min
750


এখন ভোর হব হব।

ঐ আকাশী আকাশ।

টুকটাক উড়ছে পাখিরা।

কিঁচির মিঁচির করতে করতে কার্নিশে

হুটোপুটি করছে কয়েকটি শালিক।

ফড়ফড় করে উড়ে গেল

একটা চড়ুইয়ের ঝাঁক।

শিউলি শিউলি গন্ধ আসছে একটা।

শিশির জমেছে ঘাসের ডগায় ডগায়।

পূব দিগন্তে ঐ উঠছে শিশু সূর্য।

তার রাঙা রং ছুঁয়েছে আকাশে।

রং ছুঁয়েছে সবুজ ঘাসে ঘাসে।

পুকুর পাড়ের ফুটে থাকা কাশে কাশে।

আকাশে ঐ শারদীয়া মায়ের মুখটি

ভাসা ভাসা সাদা সাদা মেঘে আঁকা।

তাতেও রাঙা রঙের ছোঁয়া মাখা।


Rate this content
Log in