Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sourav Halder

Abstract

3  

Sourav Halder

Abstract

মা কবিতা

মা কবিতা

1 min
596



আঁচল থেকে আড়াল করে 

তোমায় যেন খুঁজি

ওই দেখা যায় মা বলে

যখন তখন ডাকি।


চাওয়া পাওয়ার শেষ নাই

মায়ের কথা মনে হলে 

আরো যেন পেতে চায় ।


খাদ্য-খাবার বিলাসবহুল

যখন আমি পেতে চাই 

দুঃখে হোক বা সুখে হোক

মা আমার তা দিয়ে যায়।


ভাবি যখন একা মনে

মা যখন থাকবেনা, 

আমার এ জীবনে

দুঃখ-কষ্ট চলে আসে যেন একবারে।

চোখের আড়াল করে

তখন কাঁদিয়া একাকী মনে প্রার্থনা করি

মাগো তুমি বেঁচে থাকো সারা জীবন এ।


Rate this content
Log in