তোমার অস্তিত্ব রক্ষার লড়াই তে সঙ্গী হোক.. তোমার অস্তিত্ব রক্ষার লড়াই তে সঙ্গী হোক..
দিনের শেষে কারোর আবার একলা স্বপ্ন খুব কাঁদে দিনের শেষে কারোর আবার একলা স্বপ্ন খুব কাঁদে
প্রিয় জন হারালেও, আজও স্টেথোস্কোপ তাদেরই হাতে, প্রিয় জন হারালেও, আজও স্টেথোস্কোপ তাদেরই হাতে,
যে সব বৃষ্টি এই পৃথিবীর সবটা ঘুরে যে সব বৃষ্টি এই পৃথিবীর সবটা ঘুরে
লিখলো তাতে – "শোনরে জগাই, ভীষণ লড়াই হলো, পাঁচ ব্যাটাকে খতম করে জগাইদাদা মোলো ।" লিখলো তাতে – "শোনরে জগাই, ভীষণ লড়াই হলো, পাঁচ ব্যাটাকে খতম করে জগাইদাদা মোলো ।"
আমি চড়া মেকআপের হাসি মেখে থাকি, কিন্তু বুকটা আমার ভীষণ হাহাকার ! আমি চড়া মেকআপের হাসি মেখে থাকি, কিন্তু বুকটা আমার ভীষণ হাহাকার !