ভালো ভালো
জানো তো এখানে আর কেউ না খেতে পেয়ে মারা যায় না,তোমাদের সময় যারা অন্যের অন্ন লুঠ করে খেত...তারা আজ কার... জানো তো এখানে আর কেউ না খেতে পেয়ে মারা যায় না,তোমাদের সময় যারা অন্যের অন্ন লুঠ ক...
ছিটকিনি বিহীন জানালার অনিয়ন্ত্রিত উল্লাস সুরার নেশায় লেগেছে উন্মত্ততা; আমার আঙুল ফেটে নামে রক্তের ... ছিটকিনি বিহীন জানালার অনিয়ন্ত্রিত উল্লাস সুরার নেশায় লেগেছে উন্মত্ততা; আমার আঙ...
সুন্দর সুন্দর
যারা ভুলিয়েছে তোকে আমার মাতৃভাষা, তারা কি ভুলিবে এই বিশ্বকেও? যারা ভুলিয়েছে তোকে আমার মাতৃভাষা, তারা কি ভুলিবে এই বিশ্বকেও?
নতুন করে পাই নিজেকে আজ... নতুন করে পাই নিজেকে আজ...