NILAY CHATTERJEE

Abstract Fantasy Others

2  

NILAY CHATTERJEE

Abstract Fantasy Others

তিলোত্তমা

তিলোত্তমা

1 min
6



       

         হায় কলকাতা ! কি হচ্ছে আজ এখানে ?

         দিনে দুপুরে ব্যাঙ্ক ডাকাতি !

         দিনে দুপুরে মানুষ খুন !

        ভেঙ্গে পড়ছে সেতু !

        ভেঙ্গে পড়ছে ফ্ল্যাটবাড়ি !

        ছাত্রছাত্রী দের চাকরির পরীক্ষায় কারচুপি !

        নারীদের সম্মান হানি !

        শেষে মৃত্যু !

         আজ সারা দেশ তোলপাড়

          কর্মরত এক মহিলা ডাক্তারের শ্লীলতাহানি

         ও জীবন হানির পরিনতিতে !

         হায় কলকাতা ! কোথায় রাখবো এ লজ্জা ..

         লজ্জা লজ্জা লজ্জা ....!

      কলকাতা , তোমার সোনার মুকুট আজ ধুলায়

      লুটায় অবহেলায় , অবজ্ঞায় !

     না না না তোমার তিলোত্তমা নাম আমরা

           মুছতে দেবনা ! কিছুতেই না !

         

   



Rate this content
Log in