Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aviraj music creation

Others abstract tragedy

3.7  

Aviraj music creation

Others abstract tragedy

"করোনা" অভিরাজ শর্মা

"করোনা" অভিরাজ শর্মা

1 min
256


সুস্থ নেই দেশ আমার দুঃখ কষ্টে ঘেরা, 

মানুষ গুলোর চোখের কোন অশ্রু জলে ভরা 

করোনা নামক রাক্ষস প্রায় গ্রাস করেছে সবই, 

নেইগাে ভালো মানুষ ও তার জীবনেরই ছবি 

মানুষ করে যুক্তি তর্ক করোনা কে নিয়ে, 

বলতে পারো কবে দেশ দিয়ে আমার করোনা যাবে পালিয়ে 

ভয়ের বাসা বেধেছে করোনা বহু মানুষের মনে, 

জানিনা এ যুদ্ধ থামবে কতক্ষনে 

মানুষের প্ৰতি সরকার আর প্রশাসন করেছে আবেদন, 

মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব দ্বারা মানুষকে করেছে সচেতন 

সরকার ও প্রশাসনের সহায়তা এবং নিজেদের 

সচেতনোতার দ্বারা করোনাকে আমরা সকলে করবো দেশ ছাড়া ||


Rate this content
Log in