Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Gopal Chandra Mandal

Children Stories Inspirational Children

3  

Gopal Chandra Mandal

Children Stories Inspirational Children

আগলে রেখো তুমি

আগলে রেখো তুমি

1 min
214


জন্ম থেকেই তুমি আগলে রেখেছ স্নেহ-মমতায়

আমার মুখের দিকে চেয়ে

তুমি সুখ খুঁজে পাও প্রতিনিয়ত

আমার দেওয়া যন্ত্রণাগুলো

নিমিষে ভুলে যাও হাসিমুখে

তোমার ক্ষুধার্ত পেট সয়ে গেছে শুধু

আমার মুখে খাবার তুলে দিতে

এতসব আর তো কেউ করে না তো !

তোমার আগলে রাখা অকৃত্রিম

নিজের স্বপ্ন ও ইচ্ছাগুলো বিসর্জন দিলে

কেবলই আমাদের জন্য

দেখতে দেখতে অনেক বড় হলাম

এখনো কোনো দায়িত্ব পালন করতে পারি না

কারণ সে কাজ তো আমার আয়ত্তে নেই

আজও ছোট থাকতে ইচ্ছে করে বড়

তোমার আঁচলে মুখ ঢেকে থাকার আশা

দিন দিন বেড়েই চলে

মনে হয় ছোট হয়েই রই

তুমি আগলে রাখবে বলে



Rate this content
Log in