Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

#Haunted

SEE WINNERS

Share with friends

"মানব জাতির প্রাচীনতম ও শক্তিশালী আবেগ হ'ল ভয় এবং প্রাচীনতম ও শক্তিশালী ধরণের ভয় হল অজানার ভয়" " - লেখক এইচ.পি. লাভক্রাফট 


আমাদের জীবনে কোনও না কোনও সময়ে, আমরা ভুতুড়ে অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি বা কিছু অলৌকিক ক্রিয়াকলাপের মুখোমুখি হয়েছি। আবার কেউ কেউ ভালো একটা ভয়ংকর গল্প পছন্দ করে, যে সেটা পড়ে শিরদাঁড়া বেয়ে সাপের মত ওঠানামা করবে ভয়!

ভীতিজনক জম্বি বা লাম্বারিং ছুরিওয়ালা, শয়তানের শিশু বা অদৃশ্য মানুষ, ভূত, মন্দদূত দেখার চেয়ে, ইচ্ছাকৃত রক্তচাপ বাড়ানোর মতো আর কিছুই হয় না। বিভীষিকার অন্ধকার, কুহেলিকা আর আলেয়ার পৃথিবীতে ঘুরতে যাবেন নাকি? আমরা আপনাকে নিয়ে যাবো সেই অজানার জগতে..

স্টোরি মিরর একটি হরর স্টোরি রচনা প্রতিযোগিতা "হন্টেড" উপস্থাপন করছে, যেখানে আপনি আপনার প্রতিভা দেখাতে পারেন। এমন কথার সাহায্যে প্রকাশ করতে পারেন যা বাস্তবে সৃষ্টি করবে আপনার ভেতরে লুকিয়ে থাকা হররকে এবং সন্ত্রাস, সাসপেন্স তৈরি করবে। আপনার গল্পের প্রতিটি শব্দ পাঠকের মধ্যে আতঙ্কের অনুভূতি জাগরুক করুক। 

শিরদাঁড়া এ হিমশীতল বরফজলের অনুভূতির থেকেও আরো ভয়ঙ্কর অনুভূতির খোঁজে আমরাও আছি.... হরর গল্পের!


আপনার ভয়াবহ গল্পে ব্যবহৃত শব্দগুলি হবে : 

হরর স্টোরি, ভুতের গল্প, হরর, অলৌকিক ক্রিয়াকলাপ, ভীতিজনক কাহিনী, ভীতিজনক মুখ, ভৌতিক মুখ, ভীতিকর ভূত, হরর দৃশ্য, ড্রাকুলার হরর, ভুতুড়ে, একটি ভুতুড়ে পাহাড়ের বাড়ি

উপরোক্ত তালিকা থেকে, আপনি আপনার গল্পে, সমস্ত বা সর্বনিম্ন ৫টি শব্দ ব্যবহার করতে পারেন। 


বিধি: 

১) এটি একটি ভয়াবহ বিষয়বস্তু হতে হবে 

২) সম্পাদকীয় স্কোরের ভিত্তিতে বিজয়ী ঘোষণা করা হবে। 

৩) অংশগ্রহণকারীদের তাদের মূল বিষয়বস্তু জমা দিতে হবে। 

৪) আপনার জমা দেওয়া সামগ্রীর সংখ্যার কোনও সীমা নেই। 

৫) শব্দের সীমা নেই। 

৬) আপনার গল্পের তালিকা থেকে সর্বনিম্ন ৫টি শব্দ ব্যবহার করতে হবে। 


বিভাগ: গল্প 


ভাষা: ইংরেজি, হিন্দি, মারাঠি, গুজরাটি, তামিল, তেলেগু, মালায়ালাম, কান্নাডা, ওড়িয়া এবং বাংলা - এর মধ্যে যে কোনও একটি বা একাধিক ভাষায় সামগ্রী জমা দেওয়া যেতে পারে। 


পুরষ্কার:

স্টোরিমিররের মাধ্যমে কয়েকটি সেরা গল্প একটি ই-বুক হিসাবে প্রকাশিত হবে। 


জমা দেওয়ার সময়কাল: ১১ সেপ্টেম্বর, ২০২০ থেকে ২৬ অক্টোবর, ২০২০ 


ফলাফল: ২০২০ নভেম্বর 


যোগাযোগ: ইমেল: neha@storymirror.com 

ফোন নম্বর: +91 9372458287 (+৯১ ৯৩৭২৪৫৮২৮৭)