#52 Weeks Writing Challenge Edition 4

PARTICIPATE

Share with friends

ভূমিকা 

লেখা এক ভয়ঙ্কর সুন্দর শিল্প। শৈল্পিক নির্ভুলতা, নির্ভুল ব্যাকরণ সংক্রান্ত নিয়ম এবং সকলের জন্য লেখার এক অদ্ভুত উদ্বেগ কাজ করে। আপনি একটি ধারণার একটি অণু দিয়ে শুরু করেন, তবে আপনি যখন সেটা ভাষায় রূপান্তর করেন, তখন সেটা আপনার নিজের অন্ত্রকে টেনে আনার মতো কিংবা আরও বেশি অনুভূত হয়। 

স্টোরিমিরর আপনাকে স্বাগত জানায় ৫২ সপ্তাহ রাইটিং চ্যালেঞ্জ - ২০২১ (সংস্করণ ৪) এর চতুর্থ মরশুমের অংশ হতে। এই প্রতিযোগিতাটি আপনার লেখার দক্ষতা এক অনন্য স্তরে নিয়ে যাবে এবং আপনার সৃজনশীলতাকে আরো শক্তিশালী করবে। 

আপনি যে লেখক হতে চেয়েছিলেন সে হয়ে উঠুন! 

বিধি

১. প্রতিযোগীদের ৫২ সপ্তাহে একটানা ৫২ টি গল্প বা ৫২ টি কবিতা জমা দিতে হবে, অর্থাৎ প্রতি সপ্তাহে স্বতন্ত্র বিভাগের (গল্প / কবিতা) অধীনে ১টি করে সামগ্রী জমা দিতে হবে।

২. উদাহরণস্বরূপ, আপনি যদি ২০২১ সালের জানুয়ারীর তৃতীয় সপ্তাহ থেকে আপনার জমা দেওয়া শুরু করেন, তবে আপনি ২০২২ সালের জানুয়ারীর তৃতীয় সপ্তাহে জমা দিতে পারেন। 

৩. প্রতিযোগীরা বিভিন্ন বিভাগে (গল্প / কবিতা) নিবন্ধন করতে পারবেন। তবে ৫২ টি জমা দেওয়ার প্রতিটি সেট গল্প বা কবিতা উভয়েরই একই বিভাগের অধীনে হওয়া উচিত। 

৪. লেখক এই প্রতিযোগিতার অধীনে জমা দেওয়া শুরু করার পরে জমা দেওয়ার কোনও বিরতি থাকা উচিত নয়। বিরতি থাকলে তাদের অযোগ্য ঘোষণা করা হবে ।

৫. চ্যালেঞ্জটি মিনি-রাইটিং-এ-থন এ বিভক্ত। 

- ১৩ সপ্তাহ রাইটিং-এ-থন 

- ২৬ সপ্তাহ রাইটিং-এ-থন 

- ৩৯ সপ্তাহ রাইটিং-এ-থন

সেই স্তরের সুবিধার জন্য যোগ্য হতে একটি স্তর জিততে হবে।

৬. বিজয়ীদের জমা দেওয়া এবং সম্পাদকীয় স্কোরগুলিতে পঠনের সংখ্যা এবং পছন্দ এর সংখ্যাগুলির ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে। এটি সমস্ত ৫২ টি জমা দেওয়ার সংশ্লেষযোগ্য স্কোর হবে। 

৭. স্টোরিমিরারের সিদ্ধান্ত চূড়ান্ত এবং সমস্ত অংশগ্রহণকারীদের জন্য বাধ্যতামূলক। 

৮. কোন অংশীদারিত্বের ফি নেই। 

পুরষ্কার 

১. প্রতিটি ভাষার ২ জন বিজয়ী (১গল্প + ১কবিতা) একটি ট্রফি পাবেন এবং স্টোরি মিরর ব্লগে প্রদর্শিত হবে। 

২. ১৩ সপ্তাহের সমাপ্তিতে: ডিজিটাল শংসাপত্র (যাত্রার ১/৪ র্থ) 

৩. ২৬ সপ্তাহের সমাপ্তির অর্থাৎ যাতায়াতের ১/২ টি; আপনি স্টোরি মিরর এ ১০০টাকার শপ ভাউচার পাবেন। 

৪. ৩৯ সপ্তাহ শেষ হওয়ার পরে, যাতায়াতের ৩/৪ অংশ: আপনি স্টোরি মিরর এ ২০০টাকার শপ ভাউচার পাবেন।  

৫. ৫২ সপ্তাহ শেষ হওয়ার পরে: স্টোরি মিরর আপনার ই-বুক + শংসাপত্র পাবেন।

ভাষা: ইংরেজি, হিন্দি, মারাঠি, গুজরাটি, তামিল, তেলেগু, মালায়ালাম, কান্নাডা, ওড়িয়া এবং বাংলা - এর মধ্যে যে কোনও একটি বা একাধিক ভাষায় সামগ্রী জমা দেওয়া যেতে পারে। দ্রষ্টব্য: আপনি যদি একাধিক ভাষার জন্য জমা দেন, তবে আপনাকে প্রতিটি ভাষায় পৃথকভাবে ৫২ টি সামগ্রী জমা দিতে হবে। 

যোগ্যতা: জমা দেওয়ার সময়কাল - ১ জানুয়ারী, ২০২১, ১৫ এপ্রিল, ২০২২ 

নিবন্ধকরণ - ৩০ এপ্রিল, ২০২১ পর্যন্ত 

ফলাফল - ২০২২ জুন