সে চোখের জলে সামাজিক তুমি কি যোগাযোগের মাধ্যম হায়রে মানুষ মরিচাধরা সাঁতার জানো বহু সুপ্ত ভালোবাসায় কত চিরতরে সে নৈঃশব্দ্য শীৎকার বুকের বামপাশে উদাস মন সৃষ্টির উল্লাসে সে এক গোপন বেশে আঁধার ঘোঁচাতে নব প্রত্যুসে হলুদ করবী হাতে কোকিলা থাকবে সাথীর আশে বদভ্যাসে।

Bengali সে Poems