Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SUBHAM MONDAL

Others Children

3  

SUBHAM MONDAL

Others Children

কেমন আছে

কেমন আছে

1 min
204


অঙ্কন প্রণালীটা লিখতে পারবে তাে এখন ?


তােমার জ্বর ভালাে হয়েছে,


ঘাের কেটেছে?


তুমি সমাজের বুকে এখনও দাপিয়ে বেড়াও ?


তােমাকে অত্যন্ত কাছের, নিজের মনের তৈরি, সমাজের থেকে অনেক দূরের একটা প্রাণী ভাবি।


তাই ভাবি প্রশ্ন করব-


কোনাে উত্তরের প্রতীক্ষা না করেই


কারণ উত্তরগুলাে একটাও মানানসই হবে না। 


তারপর বল আমাকে চিনতে পেরেছে তাে ?


উদয়াস্ত পরিশ্রমের পরে ক্লান্ত কিনা -


তাই শুধালাম।


Rate this content
Log in