Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ariyam Bhattacharya

Romance Tragedy

2  

Ariyam Bhattacharya

Romance Tragedy

আবীর

আবীর

1 min
361


ঈর্ষা যাদের কখনো পারেনি ছুঁতে 

স্বপ্ন যাদের দুবেলা দুমুঠো ভাত 

তারাই চেনে মাটির ভালোবাসা 

ধারণ করে স্বর্গের পারিজাত। 


প্রাণের রঙে রাঙিয়ে দিয়ে আকাশ 

ছড়িয়ে দেবে মুক্ত কলরব 

পুণ্য ধারায় বইবে জীবন স্রোত

রঙিন ছন্দে অনন্ত উৎসব। 


সব হারিয়েও হাসতে জানে যারা 

আবীর তাদের "সব পেয়েছি"-র রাস্তা 

রক্ত ঝরাক বিদ্বেষী আপ্রাণ 

তাদের বারুদ আখেরেই বড় সস্তা। 


Rate this content
Log in

Similar bengali poem from Romance