ভীষণ সুন্দর আর অনন্য একটা কবিতা! ভীষণ সুন্দর আর অনন্য একটা কবিতা!
সুকুমার রায়ের একটি হাস্যরসাত্মক রচনা হলো আবোল তাবোল। সুকুমার রায়ের একটি হাস্যরসাত্মক রচনা হলো আবোল তাবোল।
ভালো ভালো
তোমার কথা এনে দায়ে আজও মুস্কান তোমার কথা এনে দায়ে আজও মুস্কান
বৃষ্টি চাই বৃষ্টি চাই
চলার পথে নামলে আঁধার এখন ও জাপটে ধরি তোমর হাতটি। চলার পথে নামলে আঁধার এখন ও জাপটে ধরি তোমর হাতটি।