Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Others

4.7  

Manjula Acharya

Others

জীবন জুড়ে

জীবন জুড়ে

1 min
12


মা আছো তুমি আমার হৃদয় আকাশে ,

তোমার মধুর কথা ভেসে আসে বাতাসে ।

মা আছো তুমি আমার জীবন জুড়ে,

তোমায় দেখি আমি তারাদের ভীড়ে।

সপনে এসে তুমি বলো কত কথা ,

তোমার কথা শুনে ভুলি সব ব্যথা।

মোর মন বীণায় বাজে তব মমতার সুর,

নিয়তির টানে তুমি চলে গেছো কত দূর!

তবু মম অন্তরে অন্তপুরে তুমি বিরাজমান ,

আমার জীবনে তুমি যে বিধাতার শ্রেষ্ঠ দান।

তুমি জীবন প্রভাতে নরম রবির আলো,

তোমার স্মৃতির ছোঁয়ায় আছি ভালো ।।


Rate this content
Log in