Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Jana Ojana Tottho - জানা অজানা তথ্য

Romance Tragedy

1  

Jana Ojana Tottho - জানা অজানা তথ্য

Romance Tragedy

বাবা

বাবা

1 min
730


ঐ হাতটা ধরেই তো,

প্রথমবার 'অ' লিখতে শিখেছিলাম,

প্রথম প্রথম একেবারেই পারতাম না..

গোল গোল পাকাতাম,বাবা স্লেট মুছে বার বার শেখাতেন।

কখনো বিরক্ত হননি,উল্টে হাসিমুখে বোঝাতেন।

স্কুলের গিয়ে কাঁদতাম খুব,বাবা গল্প বলতে বলতে,

কোলে নিয়ে স্কুলে যেতেন,আদরে যত্ন ভরে দাঁড়িয়ে থাকতেন গেটে।

আমি ভীষণ কেঁদেছি বাবার কোলে মাথা রেখে..

আর পারি না কাঁদতে,অক্ষর গুলো দলা পাকে বুকে।

স্বরবর্ণ স্বরযন্ত্র অসার করে,বাস্তবের ইঁদুর দৌড়ে দৌড়াতে গিয়ে তাকাইনি নিজো মুখে।

আমি এখনও তোমার ছোট্ট খোকন তোমারই ভরসা চাই,

বাবা আমি ক্লান্ত ভীষণ,

শুধু একবার তোমার কোলে মাথা রেখে একটু কাঁদতে চাই।


Rate this content
Log in

More bengali poem from Jana Ojana Tottho - জানা অজানা তথ্য