STORYMIRROR
বাড়ি
সিরিজ
গল্প
কবিতা
কোট্স
অডিও
কেনা
প্রতিযোগিতা
পুরস্কার
শিক্ষায়তন
আমাদের সম্পর্কে
আমাদের অংশীদার
যোগাযোগ করুন
প্রবেশ করুন
Sign Up
Terms & Condition
গোপনীয়তা নীতি
কবিতা
Library
Terms & Condition
গোপনীয়তা নীতি
সাইন আপ
প্রবেশ করুন
ফিড
লাইব্রেরি
লিখুন
প্রজ্ঞাপন
প্রোফাইল
মানুষ
কঠিন
ভুখ
তুমুল দামামা
সকরুন মুখ
বলিষ্ঠ চরিত্র
দীনতার অভিসম্পাৎ
Bengali
বলিষ্ঠ
Poems
বিকাশ দাস
221 Followers
Abstract
মায়ের ভাষা
মায়ের ভাষায় আমায় কঠিন বলিষ্ঠ মানুষ করো।
মায়ের ভাষায় আমায় কঠিন বলিষ্ঠ মানুষ করো।
1 min পড়া
Abstract
Sipra Debnath
4 Followers
Abstract
Action
ভুখ
ভুখ
ভুখ
1 min পড়া
Abstract
Action
00:00
00:00
Download StoryMirror App