ভাবিয়া ছিলাম তোমার সাথে বাঁধিব স্বপ্নের সংসার... ভাবিয়া ছিলাম তোমার সাথে বাঁধিব স্বপ্নের সংসার...
শিউলি ভোর তোমায় দিলাম একটি মিষ্টি নূপুর শাখা ভরে দাও, পায়ে তুলে যাও, আগমনীর সুর শিউলি ভোর তোমায় দিলাম একটি মিষ্টি নূপুর শাখা ভরে দাও, পায়ে তুলে যাও, আগমনীর...