Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

PINAKI MANDAL

Others

1  

PINAKI MANDAL

Others

শিক্ষক এবং ব্যবসা

শিক্ষক এবং ব্যবসা

1 min
386


একদিন আমি টিউশনি গেলাম

প্রত্যেক দিনের মতো সবার সাথে বসে ক্লাসের জন্য তৈরি হচ্ছিল।

ক্লাসের শিক্ষক হঠাৎ এসে আমায় বলল,

একটু বাইরে আসবে তোমার সাথে আলাদা করে কথা আছে।


আমি শুনে মনে মনে একটু খুশি হলাম

ভাবলাম হয়ত কোন ভালো খবর পেতে চলেছি,

অবশ্য এর আগে আলাদা করে শিক্ষক যতবার আমায় ডেকে ছিলেন,

কোন না কোন বার বাবা-মাকেও কল দিয়েছে,

অবশ্যই বার্তা অন্য ছিল

এবার দেখে শিক্ষক বললেন,

যে আমার বাড়িতে নাকি অনেক বার জানানো হয়েছে,

তা সত্ত্বেও টিউশনির মাইনে প্রায় দু মাসের বাকি

অতএব আজকে থেকে আমি আর টিউশনি ক্লাস করতে পারবোনা ‌।

সেই বয়সে টাকা পয়সার ব্যবসা কি জিনিস সেটা আমার মাথায় ঢুকতো না।

কিন্তু এইটা বুঝে গেছিলাম

যে গুরুদক্ষিণা নামে আজকাল শিক্ষানীয় ব্যবসা চলছে।


Rate this content
Log in