Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Neha Karmakar

Others

2  

Neha Karmakar

Others

বন্ধুরা সব পাল্টে গেছে

বন্ধুরা সব পাল্টে গেছে

1 min
202


বন্ধুরা সব পাল্টে গেছে

রাত জাগা Call -গুলো আজ,

নীরবতার জাল বুনেছে।

পাল্টে গেছে ভীষণ ভাবে গল্প করার ইচ্ছেগুলো।

পাল্টে গেছে কষ্টগুলো Share করে,

পাশে থাকার প্রতিশ্রুতিগুলো।

দূরত্ব আজ বেরেছে শুধুই,নাম না জানা কারণের ভীড়ে।

ব্যাস্ততা আজ হয়েছে বাহানা, Ignore এরা জায়গা করে।

Contact list -এ নতুন নাম, পুরোনোরা ঠেকে তলানিতে।

Call duration আজ শূন্য শুধুই, Ego -রা নিজেদের বাজি জেতে।

যত্নে বানানো Handmade card -এ পড়েছে গাঢ় স্মৃতির ধুলো,

ডায়েরিতে আজ বদ্ধ তারা;

ক্লান্তিরাও পরিশ্রান্ত।

বাগানের সেই একলা গোলাপ আজ শুধুই স্মৃতির আড়ালে।

ধ্বংস তো সে সেদিনই হয়েছিল,নতুন ফুলের আগমনে।

বেঞ্চগুলো আজ বড্ড নীরব হাসেনা আর আগের মতো।

খোদাই করা নামগুলো তাই হয়েছে মলিন যে যার মতো।

তবে ওই নামের পাশে বসবে আবার অনেক নাম,

নতুন করে লিখতে আসবে আর এক দল নতুন নাম।

তারাও একদিন স্মৃতির টানে পিছন ফিরে তাকাবে,

তারাও সেইদিন বলবে হেসে

বন্ধুরা সব পাল্টে গেছে।


Rate this content
Log in